অ্যালামনাই মিলনমেলা ২০১৯ অনুষ্ঠিত

২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ। ২০২১ সালে আমাদের মহান স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০০ বছর পূর্তি।
এই তিনটি বিশেষ কর্মসূচিকে সামনে রেখে এবার আমরা আয়োজন করেছিলাম অ্যালামনাই মিলনমেলা ২০১৯। এই মিলনমেলার মধ্যদিয়ে আমাদের প্রচেষ্টা ছিল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রতিটি উদ্যোগে আমাদের প্রিয় সংগঠনের শ্রদ্ধেয় জীবন সদস্যদের সম্পৃক্ততা আরও বাড়ানো। সেইসাথে দেশে এবং দেশের বাইরে অবস্থানরত সদস্যদের সক্রিয় অংশগ্রহণ নিশ্চিত করা। এবারকার মিলনমেলায় উপস্থিতির সংখ্যা ছিল প্রায় ৭ হাজার।
আমাদের অ্যালামনাই মিলনমেলা ২০১৯ ছিল প্রাণবন্ত, সুশৃঙ্খল এবং বাঁধ ভাঙ্গা উৎসাহ উদ্দীপনায় ভরপুর। আপনাদের উপস্থিতি এবং সক্রিয় অংশগ্রহণ মিলনমেলাকে অনেক বেশি উৎসবমুখর করেছে। এবারকার মিলনমেলা আয়োজনের মধ্যদিয়ে আমরা অর্জন করেছি অনেক অভিজ্ঞতা।
এই অভিজ্ঞতাকে সামনে রেখে নতুন কার্যনির্বাহী কমিটি আগামী বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ পালন করবে। ১৯২১ সালে আমাদের স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তির অনুষ্ঠান হবে আড়ম্বরপূর্ণ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবছর পূর্তির আয়োজন হবে তাৎপর্যময়। ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল হল ও বিভাগীয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন-এর সুচিন্তিত মতামত ও পরামর্শ নিয়ে একটি সমন্বিত কর্মসূচি গ্রহণ করবে এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে সমন্বয় করে তিন বছরব্যাপী একটি কর্মসূচি গ্রহণ করবে বলে আমি আশাকরি। আর এই কার্যক্রমে আপনাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

Pin It on Pinterest