ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন-এর শতবর্ষ মিলনমেলা

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন-এর শতবর্ষ মিলনমেলার নিবন্ধন শুরু হয়েছে।

নিবন্ধনের নিয়মাবলি:
শতবর্ষের মিলনমেলায় কেবলমাত্র অ্যালামনাই অ্যাসোসিয়েশনের জীবন সদস্য এবং তাঁদের স্পাউজ নিবন্ধনের মাধ্যমে অংশগ্রহণ করতে পারবেন। নিবন্ধন ব্যাতীত কেউ মিলনমেলায় অংশগ্রহণ করতে পারবে না।
কোভিড অতিমারির ঝুঁকি এড়াতে নিবন্ধনের সময় কোভিড ভ্যাকসিন সনদপত্রের নম্বর থাকা বাধ্যতামূলক।স্পাউজের ক্ষেত্রেও কোভিড ভ্যাকসিন সনদপত্রের নম্বর থাকা বাধ্যতামূলক।ভ্যাকসিন সনদপত্রের নম্বর ব্যতীত নিবন্ধন সম্পন্ন করা যাবে না। পরবর্তীতে ভ্যাকসিন সনদপত্রের কপি অনুষ্ঠানের দিন প্রবেশ পথে দেখাতে হবে।
অনলাইনে নিবন্ধনের জন্য ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন-এর ওয়েব সাইট গিয়ে জীবন সদস্য নম্বর ও প্রয়োজনীয় তথ্য দিয়ে যেকোন মোবাইল ব্যাংকিং অথবা ভিসা/ মাস্টার/ নেক্সাস কার্ড -এর মাধ্যমে নির্দিষ্ট ফি পরিশোধ সাপেক্ষে নিবন্ধন করা যাবে।
জীবন সদস্যবৃন্দ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অফিসে (সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা) সরাসরি উপস্থিত হয়ে বিকাশ অথবা এস এস এল কমার্স (Payment Provider) এর মাধ্যমে নিবন্ধন করতে পারবেন। উল্লেখ্য যে অ্যালামনাই অফিস থেকে নিবন্ধন করার জন্যে কোভিড ভ্যাকসিন সনদপত্রটি অবশ্যই সাথে আনতে হবে।
নিবন্ধন এর পর প্রাপ্ত রশিদটি প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে। উল্লেখ্য নিবন্ধনের পর যে কোন সময় রশিদটি ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন-এর ওয়েব সাইট থেকে পুনরায় প্রিন্ট করা যাবে।
এস এস এল কমার্স (Payment Provider) এর মাধ্যমে নিবন্ধন ফি পরিশোধ করার ক্ষেত্রে নির্দিষ্ট ব্যাংক চার্জ প্রযোজ্য হবে কিন্তু বিকাশের মাধ্যমে নিবন্ধন ফি পরিশোধ করলে কোন ধরনের চার্জ প্রযোজ্য হবে না।
প্রবাসে অবস্থানরত সম্মানিত অ্যালামনাইবৃন্দ আন্তর্জাতিক ভিসা অথবা মাস্টার কার্ডের (VISA/MASTER) মাধ্যমে নিবন্ধন ফি প্রদান করতে পারবেন।
অনলাইনে পেমেন্ট সংক্রান্ত যেকোন সমস্যার জন্য ০১৩০৬-৪১১৬৩০ যোগাযোগ করার জন্যে অনুরোধ করা যাচ্ছে।
কোন জীবন সদস্য কোনভাবেই নিবন্ধন বাতিল / স্পাউজ সংযুক্ত বা বিযুক্ত করতে পারবেন না।
সকল নিবন্ধিত সদস্যদের সিকিউরিটি কার্ড পরবর্তী সময়ে দেওয়া হবে।
শতবর্ষের মিলনমেলার নিবন্ধন কার্যক্রম ৩০ নভেম্বর ২০২১ পর্যন্ত চলবে।
নিবন্ধন ফি সংক্রান্ত
প্রত্যেক জীবন সদস্যকে ১,৫০০/- (পনের শত) টাকা নিবন্ধন ফি প্রদান করতে হবে।
জীবন সদস্যের সাথে স্পাউজ অংশগ্রহণ করতে চাইলে তাঁর নিবন্ধন ফি বাবদ অতিরিক্ত ১,৫০০/- (পনের শত) টাকা প্রদান করতে হবে।
বি.দ্র: ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন প্রয়োজনবোধে যে কোনো ধরনের পরিবর্তন, সংশোধন-সংযোজনের অধিকার সংরক্ষণ করবে।